এত্ত গুলা পেইন
- দন্তস্য সিফাত ২৮-০৪-২০২৪

বুঝসি আমি বুঝসি, তোর চোখের ওই কালো ছোবল দেরিতে হইলেও চিনছি,
সাপ তুই, কাল নাগিনি, আগে যে ক্যান বুঝি নাই আমি ? :/

উফ, এ কি আগুন জ্বালাইলি, হুদাই হুদাই বাঁশটা দিলি,
বুঝসি আমি বুঝসি, তোর পিরিতির নেশা আমি একটু হইলেও লইসি !

শিট ম্যান, এ কি হইল? হইলাম বেক্কেল;
কোন মাইয়ার পাল্লায় পইরা লাইফ আজ হেল !

দুই চাইর মাস প্রেম কইরা 'উই আর ফ্রেন্ড জাস্ট'
কাইল পরশু ফাঁসির দড়ি কিনতে হইব মাস্ট !

এত দিন কি ঘাস কাটছি, কি রে নওটাঙ্কি সালি?
নিরীহ একখান পোলা পাইয়া ভালই নাচাইলি !

অন্য পোলায় পিক তুইলা তোরে মারে ট্যাগ,
আমি কিছু না কইতেই ইমোশন এক ব্যাগ !

মইরা গেলে বুঝবি তুই আমি কি চিজ ছিলাম,
কাইন্দা কাইন্দা ড্রেন হইলেও কমু না 'পিলিজ থাম ! '

ওরে গাধী, ওরে অবুঝ, দুই দিন এর বৈরাগী,
বুঝলি না তুই, আমি ক্যারে সারাটা রাইত জাগি !

সকাল বিকাল তোর ছবি রাখসি যে ক্যান বুকে?
ফাইজলামি নাকি ৩০০০০ মেসেজ ফেসবুকে ?

হোয়াট দা ফাক, এ কি হইল, এত ক্যারে প্যারা?
হুদাই ঠ্যাং কাটলাম আমি শামুকে দিয়া পাড়া !

তোরে আমি ঘৃণা করি, আর করি না মায়া,
আজ সারারাত শুনুম আমি, 'তুঝে ভুলা দিয়া!'

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২৯-০১-২০১৫ ১৮:৪৫ মিঃ

fine antu mill fine lekha